রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৬:২৯ পিএম, ২১ জুন ২০২১

রাজবাড়ী উপজেলা ছাত্রলীগের ৯৩ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে মো. ইমরানকে সভাপতি ও মো. কামাল খানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সোমবার (২১ জুন) বিকেলে রাজবাড়ী জেলা ছাত্রলীগ এতথ্য জানায়।

কমিটিতে অন্যরা হলেন-সাজিদ মাহমুদ খায়রুলসহ সহ-সভাপতি পদে ১২ জন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আব্দুল আল নোমান জনিসহ নয়জন, সাংগঠনিক সম্পাদক আসিবর রায়হান অর্ণবসহ সাতজন, প্রচার সম্পাদক পদে নাঈম সরদারসহ দুজন, দফতর সম্পাদক পদে সামি আহম্মেদ তারুণ্যসহ দুজন, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক পদে মোসতাক আহম্মেদ এরশাদসহ দুজন, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক পদে রিফাত হোসেন শান্ত ইমনসহ দুজন, সাংস্কৃতিক সম্পাদক পদে রিয়াদুল হাসান অনিকসহ দুজন, সমাজসেবা সম্পাদক পদে খন্দকার রাফিসহ দুজন, ক্রীড়া সম্পাদক পদে রিদুুয়ান হাসান অরিদসহ দুজন, পাঠাগার সম্পাদক পদে ফাহিম হোসেন অন্তুসহ দুজন, তথ্য ও গবেষণা সম্পাদক পদে কাউসার হোসেনসহ দুজন, ছাত্রী বিষয়ক সম্পাদক পদে তাসনিম আহম্মেদ মেঘনাসহ দুজন, অর্থ সম্পাদক পদে মো. শাকিল খানসহ দুজন, আইন সম্পাদক পদে সম্রাট খানসহ দুজন, পরিবেশ সম্পাদক পদে রেজাউল করিম সজিবসহ দুজন, স্কুলছাত্র বিষয়ক সম্পাদক রাসেল মন্ডলসহ দুজন, বিজ্ঞান ও তথ্য বিষয়ক সম্পাদক পদে মো. সম্রাট প্রামানিকসহ দুজন, ধর্ম বিষয়ক সম্পাদক পদে মিরাজুল ইসলামসহ দুজন, গণশিক্ষা বিষয়ক সম্পাদক পদে রাকিবুল হাসান রাজসহ দু জন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক পদে রেজাউল করিম পর্বতসহ দুজন রয়েছে। এছাড়া উপ-সম্পাদক পদে ১২ জন ও সদস্য পদে ১৫ জন।

নবগঠিত কমিটির সভাপতি ইমরান জানান, কমিটির সবাইকে নিয়ে সদর উপজেলা ছাত্রলীগকে আরও শক্তিশালী করা হবে।

জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব জানান, রাজবাড়ীতে ছাত্রলীগকে সু-সংগঠিত করতে উপজেলা পর্যায়ের কমিটি দেয়া শুরু হয়েছে। আগামী এক সপ্তাহের মধ্যে অন্যান্য উপজেলা ও কলেজে কমিটি দেয়া হবে।

রুবেলুর রহমান/এসআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]