নারায়ণগঞ্জে সিমেন্ট কারখানায় শ্রমিকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৯:১০ পিএম, ২৪ জুলাই ২০২১
ফাইল ছবি

নারায়ণগঞ্জ বন্দর উপজেলার বসুন্ধরা সিমেন্ট কারখানার সাইলো প্ল্যান্ট থেকে পড়ে মো. চয়ন (২৫) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

শনিবার (২৪ জুলাই) দুপুরে বন্দরের মদনগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত চয়ন ফরিদপুরের আবুবক্কর মিয়ার ছেলে। তিনি বন্দর এলাকায় বসবাস করতেন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, বসুন্ধরা সিমেন্ট কারখানায় চয়ন নামে এক শ্রমিক সাইলো প্ল্যান্টের ওপর থেকে পড়ে গুরুতর আহত হন। পরে অন্য শ্রমিকরা চয়নকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান চয়ন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রয়েছে।

ওসি আরও বলেন, কারখানাটি বন্ধ ছিল। কারখানার কর্মকর্তারা জানিয়েছেন, বন্ধ থাকায় তারা রক্ষণাবেক্ষণ ও পরিষ্কার পরিচ্ছন্নতার কাজ করছিলেন। চয়ন সাইলো প্ল্যান্টের শ্রমিকও না। ফলে তিনি কীভাবে উপরে উঠেছেন এবং সেখান থেকে কীভাবে পড়ে গেছেন সেটা তারা বলতে পারছেন না।

এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]