মাস্ক ছাড়া বাইরে বের হওয়ার শাস্তি সড়ক বিভাজকের ওপর দাঁড়িয়ে থাকা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৮:১১ পিএম, ২৬ জুলাই ২০২১

করোনাভাইরাস সংক্রমণ রোধে সারাদেশের মতো নারায়ণগঞ্জেও চলমান রয়েছে কঠোর বিধিনিষেধ। তার পরও এই নিষেধাজ্ঞা উপেক্ষা করে অনেকেই বিনা প্রয়োজনে রাস্তায় বের হচ্ছেন। মুখে মাস্কও ব্যবহার করছেন না। এজন্য তাদের রাস্তায় এক পায়ে দাঁড়িয়ে থাকাসহ বিভিন্ন রকম শাস্তির সম্মুখীন হতে হচ্ছে।

সোমবার (২৬ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া এলাকায় বিনা প্রয়োজনে মাস্ক ছাড়া বের হওয়ায় কয়েক যুবককে প্রধান সড়কের ডিভাইডারে (বিভাজক) দাঁড় করিয়ে রাখা হয়। প্রায় ১৫ মিনিট তাদের বিজিবি ও আনসার সদস্যরা দাঁড় করিয়ে রাখেন। পরে ভবিষ্যতের জন্য তাদের সতর্ক করে দেয়া হয়।

হাজীগঞ্জ পানি উন্নয়ন বোর্ড আনসারের সহকারী প্লাটুন কমান্ডার মো. শাহজাহান আলী বলেন, সরকার নির্দেশিত বিধিনিষেধ অমান্য করে মাস্ক ছাড়া রাস্তায় বের হওয়ায় শাস্তিস্বরূপ মাত-আট যুবককে ১৫ মিনিট রাস্তার ডিভাইডারের ওপর দাঁড় করিয়ে রাখা হয়। এখানে শাস্তি মূল উদ্দেশ্য নয়, তাদের মাধ্যমে সবাই যেন সতর্ক হয় সেটাই আমাদের উদ্দেশ্য।

কঠোর বিধিনিষেধের প্রথম থেকেই নারায়ণগঞ্জ জেলা প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে। যারাই বিনা প্রয়োজনে বের হয়েছেন তাদের জেরার মুখে পড়তে হচ্ছে। প্রথমদিন অনেককে বিনা প্রয়োজনে বের হওয়ার অপরাধে রাস্তায় এক পায়ে দাঁড় করিয়ে রাখা হয়।

এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]