ব্রিজের পিলারে মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেল যুবকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৫:৩২ পিএম, ৩১ জুলাই ২০২১

নওগাঁর ধামইরহাটে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের পিলারের সঙ্গে মোটরসাইকেল ধাক্কায় মোহাম্মদ আলী মুন্না (৩২) নামের এক যুবক নিহত হয়েছেন।

শনিবার (৩১ জুলাই) দুপুরে ধামইরহাট-জয়পুরহাট আঞ্চলিক মহাসড়কের ঘুকসী ব্রিজে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ আলী উপজেলার ধামইরহাট পৌরসভার হাটনগর এলাকার মৃত ইউনুস আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মোহাম্মদ আলী ঢাকার একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন। তার স্ত্রী ও সন্তান উপজেলার চকমহেশ গ্রামে শ্যালকের বাড়িতে থাকেন। ঈদের আগে তিনি সেখানে আসেন। শনিবার সকালে শ্যালকের মোটরসাইকেল নিয়ে নিজ গ্রামের বাড়ি হাটনগরে যাওয়ার পথে ঘুকসী ব্রিজের পিলারের সঙ্গে ধাক্কা লেগে মাথায় আঘাত পান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। তার উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। পরে সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মমিন বলেন, ‘মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

আব্বাস আলী/এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]