চাকরি দেওয়ার নামে যৌন ব্যবসার প্রস্তাব, গ্রেফতার ৬

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৫:৫৫ এএম, ১৯ সেপ্টেম্বর ২০২১

রাজশাহী মহানগরীতে এক নারীকে চাকরি দেওয়ার কথা বলে যৌন ব্যবসার প্রস্তাব দেওয়ার অভিযোগে নারী-পুরুষসহ ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে নগরীর গণকপাড়া মাজেদিয়া শপিং সেন্টার সংলগ্ন আবাসিক হোটেল আশ্রয়ের একটি কক্ষ থেকে তাদের গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলেন- মো. মিজানুর রহমান (৩০), মো. মিনারুল ইসলাম (৩২), শ্রী লক্ষীকান্ত বর্মণ (৩৯), মো. মৌসুমি (২২), মোসা. সেতু (২২), মোসা. সুমি (২০)।

শনিবার (১৮ সেপ্টেম্বর) তথ্যটি নিশ্চিত করেছেন আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার ও পুলিশের নগর মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস।

তিনি বলেন, অভাব-অনটনে থাকা এক নারীকে রাজশাহীর হোটেলে রিসিপশনিস্ট পদে চাকরি দেওয়ার নাম করে মো. টুটুল নামের এক ব্যক্তি প্রলোভন দেখান। চাকরির প্রস্তাবে রাজি হওয়ায় তাকে ১৭ সেপ্টেম্বর এক আবাসিক হোটেলে ডাকেন। টুটুলের কথামতো হোটেলে আসলে সেখানে টুটুলসহ আরও কয়েকজন নারী-পুরুষ সম্মিলিতভাবে তার ইচ্ছার বিরুদ্ধে যৌন ব্যবসার জন্য চাপ প্রয়োগ করেন। তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় তারা তাকে বিভিন্নভাবে ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দেখান।

পুলিশের মুখপাত্র বলেন, এ ঘটনার পর ভুক্তভোগী নারী বোয়ালিয়া থানায় একটি অভিযোগ করেন। অভিযোগ পেয়ে আশ্রয় হোটেলের কক্ষে অভিযান চালিয়ে তিন নারী ও তিন পুরুষকে গ্রেফতার করা হয়। তবে ওই সময় একজন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান। এসময় তাদের কাছে থাকা মোবাইলসহ অন্যান্য মালামাল জব্দ করে পুলিশ।

আইনি প্রক্রিয়ার বিষয়ে তিনি জানান, তাদের গ্রেফতার করে নারী নির্যাতন আইনের ধারায় একটি মামলা করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। এছাড়া পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

ফয়সাল আহমেদ/জেডএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]