ঠাকুরগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো মা-ছেলের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: ০১:৫৬ এএম, ২৫ সেপ্টেম্বর ২০২১

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও ছেলের মৃত্যুর খবর পাওয়া গেছে। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার বলিদ্বারা গ্রামের ক্লিনিকপাড়া এলাকার মনু মিয়ার স্ত্রী আফরোজা বেগম (৫৫) ও ছেলে আব্দুল কাদের (৩২)।

এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা যায়, বলিদ্বারা ক্লিনিকপাড়ার মনু মিয়ার ছেলে আব্দুল কাদের নিজের পানির পাম্পে ফসলি জমিতে পানি নিতে গেলে দুর্ঘটনাবশত পানির পাম্প আগে থেকেই বিদ্যুতায়িত হয়ে থাকায় টিউবলের পানি তোলার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। ঘণ্টাখানেক পরে কাদেরের মা আফরোজা বেগম ও তার নাতি নূর পাম্পের ঘরে গিয়ে কাদেরকে সেখানে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে স্পর্শ করা মাত্রই মা আফরোজা ঘটনাস্থলেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।

বাবা ও দাদিকে মারা যেতে দেখে শিশুটি এলাকার লোকজনকে খবর দিলে স্থানীয়রা মা ও ছেলের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে রাণীশংকৈল থানা পুলিশ মা ও ছেলের মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে রানিশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম জাহিদ ইকবাল জানান, ঘটনাস্থল থেকে মা ও ছেলের মরদেহ উদ্ধার করে বাসায় নিয়ে আসা হয়। যেহেতু বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন তাই থানায় একটি ইউডি মামলা রুজু হবে বলে জানান তিনি।

তানভীর হাসান তানু/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]