নওগাঁয় খাদ্যবান্ধব কর্মসূচির ৩৩ বস্তা চাল উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৯:০১ এএম, ২৯ সেপ্টেম্বর ২০২১

নওগাঁর আত্রাইয়ে একটি বাড়ি থেকে খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের ৩৩ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। এসময় আটক করা হয় নয়ন প্রামাণিক নামে একজনকে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকেল ৬টার দিকে উপজেলার কালীকাপুর ইউনিয়নের মদনডাঙ্গা গ্রামের নয়ন প্রামানিকের বাড়ি থেকে চালভর্তি বস্তাগুলো উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার চালের ডিলার শফিকুল ইসলাম ১০ টাকা কেজি দরে খাদ্যবান্ধব কর্মসূচির চাল উপকারভোগীদের মাঝে বিক্রি করেন। পরে উপকারভোগীদের কাছ থেকে ওই চাল পুনরায় কিনে নয়ন প্রামানিকের বাড়িতে রাখেন মদনডাঙ্গা গ্রামের লায়েব উল্লার ছেলে ব্যবসায়ী জাফর।

আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফতেখারুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ইউপি চেয়ারম্যান নাজমুল হক নাদিমের সহায়তায় পল্লী উন্নয়ন কর্মকর্তা তোফাজ্জল হোসেন ওই বাড়িতে অভিযান চালায়। এসময় নয়নের ঘরে মজুদ করে রাখা ৩৩ বস্তা চাল জব্দ করা হয়। প্রতি বস্তায় ৩০ কেজি করে চাল ছিল। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থল থেকে চালের বস্তাগুলো থানায় নিয়ে যান। এছাড়া আটক করা হয় নয়ন প্রামানিককে।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, খাদ্যবান্ধব কর্মসূচীর ৩৩ বস্তা চাল উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আব্বাস আলী/এফআরএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]