বরগুনায় দাদনের টাকা চাওয়ায় জেলেকে ছুরিকাঘাত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ১১:১৭ এএম, ০৮ অক্টোবর ২০২১

বরগুনার পাথরঘাটায় দাদনের টাকা চাওয়ায় ফাইজুল ইসলাম (৩৮) নামে এক জেলেকে ছুরিকাঘাত করা হয়েছে। পরে গুরুতর অবস্থায় উদ্ধার করে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাতে টেংরা বন বিভাগের অফিসের সামনে এ ঘটনা ঘটে।

জেলে ফাইজুল ইসলাম পাথরঘাটা উপজেলার বড় টেংরা এলাকার ইসমাইল হোসেনের ছেলে।

jagonews24

ফাইজুলের পরিবার সূত্রে জানা যায়, আ. খালেকের ট্রলারে মাছ ধরেন ফাইজুলের ছোটভাই ফেরদৌস। এজন্য ফেরদৌসকে ৪৫০০ টাকা দাদন দেওয়ার কথা ছিল আ. খালেকের। কিন্তু ৪০০০ টাকা পরিশোধ করলেও বাকি ৫০০ টাকা পরিশোধ করেননি খালেক। এছাড়াও ট্রলারে মাছ ধরার পর যে টাকা আয় হয়েছে সেখান থেকেও ফেরদৌসকে কম দেওয়া হয় বলে অভিযোগ স্বজনদের।

ফাইজুলের বাবা ইসমাইল হোসেন জাগো নিউজকে জানান, বৃহস্পতিবার রাতে আ. খালেকের কাছে দাদনের টাকা না পরিশোধ করা এবং ট্রলার থেকে আয় হওয়া ভাগের টাকা কম দেওয়ার কারণ জানতে চান ফাইজুল। এসময় খালেকের সঙ্গে ফাইজুলের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে খালেক তার ছেলে মোস্তফাকে ফোন করে ডেকে আনেন। মোস্তফা এসেই ফাইজুলকে ছুরিকাঘাত করেন।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জাগো নিউজকে জানান, এ ঘটনায় অভিযুক্তদের ধরতে অভিযান চলছে। দ্রুতই তাদেরকে আটক করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এফআরএম/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]