ফেনীতে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ গ্রেফতার ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০২:০৯ এএম, ২৩ অক্টোবর ২০২১

ফেনীতে ৭৯২ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শুক্রবার (২২ অক্টোবর) সন্ধ্যায় তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো করা হয়।

গ্রেফতাররা হলেন, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ফিরিঙ্গির হাট গ্রামের মোখলেছুর রহমানের ছেলে মো. জাকির হোসেন (৫০) ও একই উপজেলার দড়িবটোগ্রাম এলাকার শফিকুর রহমানের ছেলে মো. সাব্বির (২৩)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফতেহপুর এলাকায় অবস্থান নেয় র‌্যাব সদস্যরা। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে স্টারলাইন পেট্রোল পাম্প সংলগ্ন রোকেয়া স্টোরের সামনে থেকে পাঁচ ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করে। র‌্যাব সদস্যরা ধাওয়া করে জাকির ও সাব্বিরকে আটক করতে পারলেও অপর তিনজন পালিয়ে যান। পরে গ্রেফতারদের তথ্যানুযায়ী পাঁচটি বস্তার ভেতর থাকা ৭৯২ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ এক লাখ তিন হাজার ২০৫ টাকা উদ্ধার করা হয়।

jagonews24

ফেনীর র‌্যাব-৭ এর ভারপ্রাপ্ত অধিনায়ক মো. জুনায়েদ জাহেদী জাগো নিউজকে জানান, উদ্ধার করা ফেনসিডিলের দাম প্রায় সাত লাখ ৯২ হাজার টাকা। গ্রেফতাররা কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিল সংগ্রহ করে ফেনী ও আশপাশের এলাকায় বিক্রি করতেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন।

পরে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য তাদের ফেনী মডেল থানায় হস্তান্তর এবং আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

নুর উল্লাহ কায়সার/এমকেআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]