ফেনীতে আ’লীগ প্রার্থী পরিবর্তনের দাবিতে ঢাকায় মানববন্ধন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ১০:৩৯ এএম, ২৪ অক্টোবর ২০২১

ফেনীর পরশুরামে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী পরিবর্তনের দাবিতে ঢাকায় মানববন্ধন করেছে মির্জানগর ইউনিয়নবাসী।

শনিবার (২৩ অক্টোবর) সকালে মির্জানগর ইউনিয়নের সর্বস্তরের জনগণের ব্যানারে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ মানববন্ধন করেন তারা।

মানববন্ধনে বক্তারা জানান, ফেনীর মির্জানগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নুরুজ্জামান ভূট্টু জামায়াতের লোক। তাকে জেলা আওয়ামী লীগের তৃণমূল ভোটে নৌকার প্রার্থী দিতে ঢাকায় প্রস্তাবনা পাঠানো হয়েছে। এ বিষয়ে প্রকৃত আওয়ামী লীগের আত্মায় রক্তক্ষরণ হচ্ছে বলে দাবি করেন তারা।

মানববন্ধনে অংশ নেন- পরশুরাম উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আলী আকবর ভূঞা, সাবেক ইউপি চেয়ারম্যান আবুল হাসেম, ইউনিয়ন আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. আবু ইউসুফ, জেলা যুবলীগের সদস্য ফখরুল ইসলাম ফারুক, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক লোকমান চৌধুরী প্রমুখ।

এ বিষয়ে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান মির্জানগর ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান ভূট্টু বলেন, আমি চেয়ারম্যান হিসেবে দীর্ঘদিন এ জনপদের মানুষ ও আওয়ামী লীগের জন্য কাজ করে আসছি। জেলা আওয়ামী লীগের তৃণমূল নেতাদের ভোটাভোটিতে আমি সর্বোচ্চ ভোট লাভ করায় কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডে আমার বিষয়টি প্রস্তাবনা প্রেরণ করা হয়েছে। স্থানীয় কিছু ব্যক্তি আমার উন্নয়ন কার্যক্রমে ঈর্ষান্বিত হয়ে জামায়াত-শিবিরের তকমা লাগিয়ে আমাকে দমানোর চেষ্টা করছে।

এ বিষয়ে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া বলেন, তৃণমূল থেকে যেসব অভিযোগ আসছে তার সবগুলো সঠিক নয়। এরপরও আমরা প্রতিটি অভিযোগ গুরুত্বের সঙ্গে দেখছি। এরই মধ্যে দেশজুড়ে তৃণমূল থেকে প্রস্তাবিত ১৫ জন চেয়ারম্যান প্রার্থী পরিবর্তন করা হয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, যেসব নেতারা তৃণমূলে তথ্য গোপন করে নিজেদের লোককে চেয়ারম্যান বানানোর জন্য স্থানীয় সরকার নির্বাচনে জালিয়াতির আশ্রয় নেবেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নুর উল্লাহ কায়সার/এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]