কারমাইকেল কলেজ ছাত্রলীগ কমিটি বিলুপ্ত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৭:১২ পিএম, ২৪ অক্টোবর ২০২১
ফাইল ছবি

রংপুর কারমাইকেল কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। রোববার (২৪ অক্টোবর) বিকেলে রংপুর মহানগর ছাত্রলীগের সভাপতি শফিউর রহমান স্বাধীন ও সাধারণ সম্পাদক শেখ আসিফ হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

রংপুরের পীরগঞ্জে হিন্দুপল্লীতে হামলা, অগ্নিসংযোগের ঘটনায় ছাত্রলীগ নেতা সৈকত মন্ডলের সম্পৃক্ততার খবর গণমাধ্যমে প্রকাশের একদিন পর এ কমিটি বিলুপ্ত করা হলো। তবে এতে মেয়াদোত্তীর্ণ হওয়ায় কমিটির বিলুপ্তির কথা বলা হয়েছে।

এর আগে, গত শুক্রবার রংপুরের পীরগঞ্জে হিন্দুপল্লীতে হামলা ও অগ্নিসংযোগের মূলহোতা হিসেবে সৈকত মন্ডল নামে একজনসহ দুইজনকে গ্রেফতার করে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব)। সেদিনই ঢাকায় সংবাদ সম্মেলনে জানানো হয়, সৈকত উসকানি দিয়ে ও গুজব ছড়িয়ে হামলায় মদদ দেন। এরপরই সৈকত ছাত্রলীগ নেতা এ বিষয়টি গণমাধ্যমে প্রকাশ পেলে দেশব্যাপী সমালোচনা শুরু হয়।

সৈকত কারমাইকেল কলেজের দর্শন বিভাগের শিক্ষার্থী এবং ওই বিভাগ ছাত্রলীগের সহ-সভাপতি। গত ১৮ অক্টোবর তাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়।

জিতু কবীর/ইউএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]