টাঙ্গাইলে প্রার্থীর মৃত্যুতে চেয়ারম্যান পদের নির্বাচন স্থগিত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৮:২৬ পিএম, ২৬ অক্টোবর ২০২১

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার আটিয়া ইউনিয়নে প্রার্থীর মৃত্যুতে চেয়ারম্যান পদের নির্বাচন স্থগিত করা হয়েছে। মঙ্গলবার (২৬ অক্টোবর) নির্বাচন কর্মকর্তা আতিয়ার রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে আটিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচন হওয়ার কথা ছিল। কিন্তু চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী বাবুল উজ্জামান মোল্লা (৪১) সোমবার রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। বাবুল উজ্জামান মোল্লা আটিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন।

নির্বাচন কর্মকর্তা ও উপজেলা মৎস্য কর্মকর্তা আতিয়ার রহমান বলেন, এ ইউনিয়নে চেয়ারম্যান পদে ১১ প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। এর মধ্যে বাবুল উজ্জামান মোল্লা স্বতন্ত্র প্রার্থী ছিলেন। হঠাৎ তার মৃত্যুতে নির্বাচন বাতিল চেয়ে কমিশনে চিঠি পাঠানো হয়েছে। পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত চেয়ারম্যান পদের নির্বাচন স্থগিত থাকবে।

এদিকে বাবুল উজ্জামান মোল্লার মৃত্যুতে তার পরিবার ও নেতাকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে জেলা নির্বাচন কর্মকর্তা এএইচএম কামরুল হাসান বলেন, প্রার্থীর মৃত্যুতে ওই ইউনিয়নের চেয়ারম্যান পদের নির্বাচন স্থগিত করা হয়েছে। তবে সদস্য পদের নির্বাচন হবে কি না সেটা কমিশনের সিদ্ধান্তের ওপর নির্ভর করছে।

আরিফ উর রহমান টগর/আরএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]