চালকের এক হাতে পান আরেক হাতে চুন, সড়কে উল্টে গেলো বাস

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৬:৪১ পিএম, ২২ নভেম্বর ২০২১

টাঙ্গাইলের কালিহাতীতে চালকের উদাসীনতায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলো হানিফ পরিবহনের একটি বাস। এতে কেউ নিহত না হলে আহত হয়েছেন বেশ কয়েকজন।

সোমবার (২২ নভেম্বর) দুপুরে টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের পৌলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বাসযাত্রী রুলি বেগম বলেন, ‘আমি বগুড়া থেকে বাসে উঠি। যাবো ঢাকায়। চালকের পেছনের সিটেই বসেছিলাম। দেখলাম চালক এক হাতে পান আরেক হাতে চুন নিয়ে মুখে দিচ্ছেন। বাসের গতিও ছিল অনেক। হঠাৎ সামনে একটি ট্রাক আসলে ব্রেক দিতেই বাসটি উল্টে যায়। আমি ভয়ে শেষ।’

jagonews24

এদিকে মহাসড়কে বাস উল্টে যাওয়ায় কিছু সময়ের জন্য ঢাকামুখী লেনে যান চলাচল বন্ধ থাকে। ফলে উত্তরবঙ্গের প্রবেশদ্বার এলেঙ্গা বাসস্ট্যান্ড থেকে জালদো ব্রিজ পর্যন্ত আধা কিলোমিটার এলাকায় যানজট দেখা দেয়। পরে পুলিশ দুর্ঘটনাকবলিত বাসটি রাস্তা থেকে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

এ বিষয়ে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট সায়রুল ইসলাম জাগো নিউজকে বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি ঢাকা টাঙ্গাইল মহাসড়কের পৌলীতে উল্টে যায়। তবে কেউ মারা যায়নি। অনেকে আহত হয়েছে শুনেছি। ঘটনার পরপরই বাসচালক ও হেলপার পালিয়ে গেছে। বাসটি সরিয়ে নেওয়ার পর যান চলাচল স্বাভাবিক হয়।

আরিফ উর রহমান টগর/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]