বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন সেই শেফালী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৭:০৩ পিএম, ২৬ নভেম্বর ২০২১

দুর্বৃত্তদের গুলিতে নিহত আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ মিয়ার স্ত্রী শেফালী আক্তার রাজবাড়ীর বানিবহে একক প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে তিনি বানিবহে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন। এই ইউপিতে আর কোনো প্রার্থী মনোনয়ন দাখিল না করায় তিনি একক প্রার্থী।

শোফালী আক্তার ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি।

রাজবাড়ী সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা স্বপন কুমার জানান, বানিবহ ইউনিয়নে একক চেয়ারম্যান প্রার্থী শেফালী আক্তার। ফলে বিনাভোটে তার জয়ী হওয়ার সম্ভবনা বেশি। মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে মনোনীত হওয়া এবং মনোনয়পত্র প্রত্যাহারের সময় শেষ হওয়ার পর চূড়ান্তভাবে বিজয়ী বলা সম্ভব হবে।

তিনি আরও জানান, সদর উপজেলার ১৪টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬২ জন, সাধারণ সদস্য পদে ৪৪৯ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১৫৮ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

jagonews24

চেয়ারম্যান প্রার্থী শেফালী আক্তার জানান, তাকে প্রধানমন্ত্রী নৌকা প্রতীক দিয়েছেন। সহযোগিতা করেছেন জেলার নেতারা। এজন্য তিনি প্রধানমন্ত্রী ও জেলা আওয়ামী লীগ নেতাদের প্রতি কৃতজ্ঞ।

তিনি আরও জানান, তার স্বামী আওয়ামী লীগের নিবেদিত প্রাণ ছিলেন। কিন্তু দুর্বৃত্তরা তাকে বাঁচতে দেয়নি। তিনি সবসময় দল ও ইউনিয়নবাসীকে নিয়ে ভাবতেন। ফলে নির্বাচিত হয়ে স্বামীর আদর্শ ধারণ করে জনগণের পাশে দাঁড়াবেন।

এর আগে, গত ১১ নভেম্বর রাতে শেফালির স্বামী রাজবাড়ী সদর উপজেলার বাণীবহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ মিয়াকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।

রুবেলুর রহমান/ইউএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]