টাঙ্গাইলে শ্রমিক লীগ নেতা রেজা হত্যা, গ্রেফতার ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৬:৫৮ পিএম, ২৭ নভেম্বর ২০২১
প্রতীকী ছবি

টাঙ্গাইল জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা হত্যার ঘটনায় মামলা হয়েছে। শুক্রবার (২৬ নভেম্বর) দিনগত রাত সাড়ে ১২টায় টাঙ্গাইল সদর থানায় নিহত রেজাউলের ভাই রাশেদুল ইসলাম বাদী হয়ে মামলাটি করেন।

মামলার পর রাতেই হত্যার ঘটনায় জড়িত সন্দেহে নয়ন ও শাকিল নামের দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৭ নভেম্বর) দুপুরে তাদের সাত দিনের রিমান্ড আবেদন করে টাঙ্গাইল চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইল সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন।

তিনি বলেন, মামলায় চারজনকে আসামি করা হয়েছে। তারা হলেন- শহরের এনায়েতপুর এলাকার হারুন অর রশীদের ছেলে সাজ্জাদান দিন দ্বীপ (২৬), আকুরটাকুর পাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে মো. রবিন মিয়া (২৭), কোদালিয়া এলাকার রফিকুল ইসলামের ছেলে সাজ্জাদ হোসেন এবং একই এলাকার আব্দুল হামিদের ছেলে পাভেল (২৮)।

তিনি আরও বলেন, এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে শুক্রবার রাতে নয়ন ও শাকিল নামের দুই যুবককে আটক করা হয়। তাদের বাড়ি জেলার বাসাইল উপজেলায়। শনিবার ওই মামলায় দুইজনকে গ্রেফতার দেখিয়ে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে, রোববার (২১ নভেম্বর) শহরের নতুন বাস টার্মিনাল এলাকায় রেজাউলকে কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা। আহত রেজাউলকে ওইদিনই টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তিনি লাইফ সাপোর্টে ছিলেন। বুধবার বিকেল সাড়ে ৪টায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

আরিফ উর রহমান টগর/ইউএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]