ভোটের আগেই সশস্ত্র অবস্থান, ছাত্রলীগ নেতাসহ আটক ৩১

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৯:৫৭ এএম, ২৮ নভেম্বর ২০২১

তৃতীয় ধাপের ইউপি নির্বাচনের আগের রাতে লক্ষ্মীপুরের রামগঞ্জের ভাদুর ইউনিয়নে বহিরাগতরা অবস্থান নেন। তবে শনিবার দিবাগত গভীর রাতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যৌথ অভিযান চালিয়ে রামগঞ্জ পৌর ছাত্রলীগ যুগ্ম আহ্বায়ক শাহ আলম সিদ্দিকী জীবনসহ ৩১ জনকে আটক করে।

মধ্য ভাদুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের পাশের একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়। এসময় দেশীয় বেশ কিছু অস্ত্র উদ্ধার করা হয়।

রামগঞ্জ থানা পুলিশ জানিয়েছে, নির্বাচন উপলক্ষে গভীর রাতে যৌথ টহলকালে গোপন সংবাদের ভিত্তিতে মধ্য ভাদুর গ্রামের হাজী মিন্টু মিয়ার বাড়িতে অভিযান চালানো হয়। এতে পৌর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক শাহ আলম সিদ্দিকী জীবন ও ছাত্রলীগ নেতা পিজুসহ ৩১ জনকে বিভিন্ন দেশীয় অস্ত্রসহ আটক করা হয়।

Laxmipur

স্থানীয় লোকজন জানিয়েছেন, ভাদুর ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থীসহ ৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। অভিযান চালানো বাড়িটি আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী মো. জাবেদের অনুসারীর। রোববার সকালে ভোট শুরুর আগেই আটকদের মধ্য ভাদুর ভোটকেন্দ্রে সশস্ত্র অবস্থান নেওয়ার কথা ছিল।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার (এসপি) ড. এএইচএম কামরুজ্জামান বলেন, নির্বাচনে বিশৃঙ্খলা করার জন্য বহিরাগতরা জড়ো হয়েছিল। তাদেরকে আটক করা হয়। সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে কাউকে ছাড় দেওয়া হবে না।

প্রসঙ্গত, রোববার সকাল থেকে লক্ষ্মীপুর পৌরসভা ও রায়পুর এবং রামগঞ্জ উপজেলার ২০টি ইউনিয়নে ভোট চলছে।

কাজল কায়েস/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]