কেন্দ্রে স্বতন্ত্র প্রার্থীর গাড়ি ভাঙচুর করলেন নৌকার লোকজন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ১১:১৩ এএম, ২৮ নভেম্বর ২০২১

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভাদুর ইউনিয়নে ভোটকেন্দ্রে নৌকার প্রার্থী জাবেদ হোসেনের সমর্থকরা হামলা চালিয়েছেন। এ সময় তাদের ছোড়া ইটপাটকেলে এক নারী আহত হয়েছেন।

রোববার (২৮ নভেম্বর) সকাল পৌনে ১০টার দিকে হানুবাইশ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। এসময় আতঙ্কে ভোটাররা ছত্রভঙ্গ হয়ে যান।

ঘটনার সময় প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাহিদ হোসেন ভূঁইয়া (আনারস) কেন্দ্রে উপস্থিত ছিলেন। এ সময় তার গাড়ির সামনের ও পাশের গ্লাস ভাঙচুর করা হয়। তবে গাড়িতে কেউ ছিলেন না।

খবর পেয়ে দায়ীত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কমলনগর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামানসহ বিজিবি, র্যাব, পুলিশ ও গোয়েন্দা পুলিশ ঘটনাস্থল এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

raigonj1

আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উপস্থিতিতেই কেন্দ্রের অদূরে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায় নৌকার সমর্থকরা। হামলায় ইট পড়ে এক নারী ভোটারের মাথা ফেটে গেছে। তবে তার নাম পরিচয় জানা যায়নি।

প্রার্থী জাহিদ হোসেন ভূঁইয়া বলেন, ৪টি কেন্দ্র থেকে আমার এজেন্ট বের করে দিয়েছে। নৌকার সমর্থকরা ভোটারদের হাত থেকে ব্যালট ছিনিয়ে নিয়ে যাচ্ছে। প্রশাসন সুষ্ঠু ভোট উপহার দেবে বলেছিল। এখন দেখি নৌকার আধিপত্য চলছে।

তবে বিষয়টি অস্বীকার করেছেন নৌকার প্রার্থী জাবেদ হোসেন। তিনি বলেন, সুষ্ঠুভাবে ভোটগ্রহণ চলছে। কোথাও কোনো বিশৃঙ্খলা নেই। মিথ্যা অভিযোগ আনা হচ্ছে।

কেন্দ্রের প্রিসাইডিং অফিসার ও রামগঞ্জ সোনালী ব্যাংকের ব্যবস্থাপক মহব্বত রাসেল বলেন, হঠাৎ করে কয়েকটি ইটপাটকেল ছোড়া হয়। কেউ আহত হয়েছে কি না জানা নেই। ভোটগ্রহণ স্বাভাবিক রয়েছে।

কাজল কায়েস/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]