মেয়র আব্বাসকে ধরিয়ে দিতে লাখ টাকা পুরস্কার ঘোষণা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০১:৩৫ পিএম, ২৯ নভেম্বর ২০২১

বঙ্গবন্ধুর ম্যুরাল নিয়ে আপত্তিকর মন্তব্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে নিয়ে অশালীন মন্তব্যের পর থেকে পলাতক রয়েছেন কাটাখালী পৌর মেয়র আব্বাস আলী। আর তাকে ধরিয়ে দিতে এক লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছেন ওই পৌরসভার সাবেক কাউন্সিলর মো. খোকনুজ্জামান মাসুদ।

রোববার (২৮ নভেম্বর) রাতে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. খোকনুজ্জামান মাসুদ পুরস্কার ঘোষণার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মেয়র আব্বাস বঙ্গবন্ধুকে কটূক্তি করে চরম অন্যায় করেছেন। তিনি জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের ছেলে রাসিক মেয়রকে কটাক্ষ করেছেন। এরপর থেকে কাপুরুষের মতো তিনি গা ঢাকা দিয়েছেন। তাকে ধরার জন্য এক লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছি।

সাবেক পৌর কাউন্সিলর মো. খোকনুজ্জামান মাসুদ একজন ব্যবসায়ী। ২০১৫ সালের পৌর নির্বাচনে কাউন্সিলর হওয়ায় যুবলীগের পদ ছেড়েছেন মাসুদ। ২০২০ সালে তিনি কাটাখালী নির্বাচনে আব্বাসের প্রতিদ্বন্দ্বী হয়ে মেয়র পদে নির্বাচন করেন। ওই নির্বাচনে তিনি ৩৬ ভোট পান।

ফয়সাল আহমেদ/আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]