বড় সতিনের জয়ে আনন্দিত স্বামীসহ ছোট দুই সতিন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ০৮:৫১ পিএম, ২৯ নভেম্বর ২০২১

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার রাধানগর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সংরক্ষিত নারী সদস্য পদে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন আলোচিত শাহিনা বেগম। রোববার (২৮ নভেম্বর) রাতে আটোয়ারী উপজেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা শহিদুল আলম তাকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেন।

শাহিনা বেগম কলম প্রতীক নিয়ে দুই হাজার ৩৫২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তানজিনা বেগম তালগাছ প্রতীক নিয়ে পেয়েছেন এক হাজার ৬৩৫ ভোট।

স্বামীসহ দুই সতিনকে নিয়ে নির্বাচনী প্রচারণায় নেমে আলোচনায় আসেন শাহিনা বেগম। স্বামীসহ দুই সতিনের একত্রে প্রচারণা ও ভোট প্রার্থনাই তার বিজয়ের অন্যতম কারণ বলেছেন স্থানীয়রা।

এদিকে প্রথমবার নির্বাচনে অংশ নিয়েই শাহিনা বেগম মেম্বার নির্বাচিত হওয়ায় তার বাড়ির সদস্যসহ প্রতিবেশীদের মধ্যে উল্লাস করতে দেখা গেছে। বড় সতিনের বিজয় অর্জনের বেশ খুশি স্বামী দেলওয়ার হোসাইনসহ শাহিনার মেজো সতিন আকলিমা আক্তার ও ছোট সতিন রত্না আক্তার।

v

নবনির্বাচিত ইউপি মেম্বার শাহিনা বেগম বলেন, ‘মানুষ আমাকে ভালোবেসে তাদের মূল্যবান ভোট দিয়েছেন। আমি সবার কাছে কৃতজ্ঞ। এলাকার উন্নয়নে আমি কাজ করতে চাই। আমার জন্য আমার স্বামী ও দুই সতিন অনেক কষ্ট করেছেন। তাদের অবদানও আমি ভুলতে পারবো না।’

স্থানীয় বাসিন্দা রবিউজ্জামান বলেন, আমাদের এলাকায় সতিনের সংসার মানেই ঝগড়া সংসার। কিন্তু একই পরিবারে এই তিন সতিনের এমন হাসিখুশি সংসার এলাকায় বিরল।

শাহিনার স্বামী দেলওয়ার হোসাইন বলেন, আমার বড় বউ শাহিনা বেগম জনগণের ভোটে মেম্বার নির্বাচিত হওয়ায় আমিসহ আমার তিন বউ অনেক আনন্দিত। সে যেন মানুষের সেবা করে ভোটারের দেওয়া আমানত রক্ষা করতে পারে।

রাধানগর ইউনিয়নের মেহেরপাড়া এলাকার বাসিন্দা দেলওয়ার হোসেন পেশায় একজন মাছ চাষি। তিন স্ত্রীর ঘরে এক মেয়ে ও তিন ছেলে নিয়ে তার সুখের সংসার।

সফিকুল আলম/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]