ফেসবুকে পরিচয়, ঘুরতে বেরিয়ে প্রাণ গেলো স্কুলছাত্রীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৩:৪৪ পিএম, ৩০ নভেম্বর ২০২১

টাঙ্গাইলের কালিহাতীতে এক যুবকের সঙ্গে ঘুরতে বেরিয়ে ট্রেনে কাটা পড়ে নুসরাত জাহান নামে অষ্টম শ্রেণির এক ছাত্রী নিহত হয়েছে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার ধলাটেঙ্গর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নুসরাত চট্টগ্রামের নাসির উদ্দিনের মেয়ে। তারা এলেঙ্গা এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করতো।

খোঁজ নিয়ে জানা যায়, ফেসবুকে সোহাগ আল হাসান জয় নামের এক যুবকের সঙ্গে বন্ধুত্ব হয় নুসরাত জাহানের। মঙ্গলবার তারা ঘুরতে বের হয়ে রিকশাযোগে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের পাশে ধলাটেঙ্গর রেললাইনে যায়। একপর্যায়ে রেললাইনে হাঁটার সময় নীল সাগর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে নুসরাত মারা যায়। এ সময় তার কাছে পরীক্ষার প্রশ্নপত্র ও পরীক্ষার সামগ্রী পাওয়া যায়। ঘটনাস্থল থেকে তার বন্ধু জয় পালিয়ে যান।

নিহত নুসরাতের মা শায়লা বেগম বলেন, ছোট মেয়েসহ নুসরাতকে নিয়ে স্কুলে যেই। পরে নুসরাত তার বান্ধবীর বাসায় যাওয়ার কথা বলে আগে চলে যায়। পরে বিদ্যালয়ের শিক্ষকের মাধ্যমে মেয়ে নিহত হওয়ার খবর পাই।

তিনি আরও বলেন, মেয়ের সকাল ১০টা থেকে বিদ্যালয়ে বার্ষিক পরীক্ষা হওয়ার কথা ছিল। কিন্তু মেয়ের আর পরীক্ষা দেওয়া হলো না। জয় নামের ওই যুবকের বিরুদ্ধে মামলা করবো।

এ বিষয়ে বঙ্গবন্ধু সেতু পূর্ব রেল স্টেশন মাস্টার (ইনচার্জ) মাছুম আলী খান জাগো নিউজকে বলেন, ট্রেনে কাটা পড়ে স্কুলছাত্রী নিহতের বিষয়টি রেল পুলিশকে জানানো হয়েছে। তারা এসে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

আরিফ উর রহমান টগর/এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]