মাদারীপুরে মোটরসাইকেল চাপায় প্রাণ গেলো ইউপি সদস্যের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৩:১৫ এএম, ০১ ডিসেম্বর ২০২১

মাদারীপুরের নবগঠিত ডাসার উপজেলায় মোটরসাইকেল চাপায় পরিতোষ মণ্ডল (৪৫) নামের এক ইউনিয়ন পরিষদের (ইউপি) মেম্বার নিহত হয়েছেন। মঙ্গলবার (৩০ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার নবগ্রাম ইউনিয়নের শশিকর বাজারে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার নবগ্রাম ইউনিয়নের শশিকর বাজারে রাস্তায় ইজিবাইকে উঠছিলেন ওই ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বার পরিতোষ মণ্ডল (৪৫)। এসময় পূর্বদিক থেকে তিনজন কিশোরসহ একটি মোটরসাইকেল দ্রুত গতিতে এসে তাকে চাপা দেয়। এতে পরিতোষ মণ্ডলের রক্তক্ষরণ শুরু হয়। তাকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মৃত্যু হয়।

এসময় ঘাতক মোটরসাইকেলের চালক এক কিশোর (১৬) গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এসময়
স্থানীয় জনতা মোটরসাইকেলের পিছনে বসা দুই কিশোরকে আটক করে । খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘাতক মোটরসাইকেল ও ওই দুই কিশোর আরোহীকে ডাসার থানায় নিয়ে আসে।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান বলেন, মোটরসাইকেল চাপায় এক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। ঘটনাস্থল থেকে ঘাতক মোটরসাইকেল ও দুই কিশোর আরোহীকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

এ কে এম নাসিরুল হক/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]