গাছে মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেলো দুই ভাইয়ের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৩:০২ পিএম, ১৫ জানুয়ারি ২০২২

ফেনীতে সড়ক দুর্ঘটনায় দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। শনিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর বিসিক এলাকায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। এতে আরো দুজন আহত হয়েছেন।

নিহতরা হলেন- মো. তুষার (৪০) ও তার ভাই বিপ্লব (৩২)। তুষার প্রবাস ফেরৎ এবং বিপ্লব মিরসরাইয়ের সসরত প্রাথমিক বিদ্যালয়ের অফিস সহকারী। নিহত দুই ভাই চট্টগ্রামের মিরসরাই উপজেলার ইছাখালী ইউনিয়নের সসরত বাংলাবাজার এলাকার অন্ন মাঝি বাড়ির দীনেশের ছেলে।

এছাড়াও ঘটনাস্থল থেকে আহত অবস্থায় মাইক্রোবাস চালক সাজ্জাদ (৩০) ও যাত্রী প্রণবকে (১১) উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার পরিদর্শক মো. জাকির হোসেন সড়ক দুর্ঘটনায় ২ জন নিহতের খবর নিশ্চিত করে জানান, দুপুর সাড়ে ১২টার দিকে মহাসড়কের চট্টগ্রামমুখি লেনে নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসটি কুইন্স হাসপাতাল সংলগ্ন গাছের সঙ্গে ধাক্কা লাগে। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করে।

গুরুতর আহত দুইজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গাড়িটি উদ্ধার করে পুলিশ হেফাজতে নিয়ে আসা হয়েছে।

নুর উল্লাহ কায়সার/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]