ফেনীতে গ্যাস লাইনের লিকেজ থেকে আগুন, সংযোগ বিচ্ছিন্ন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৪:৪৬ পিএম, ১৫ জানুয়ারি ২০২২
লিকেজ সারার কাজ করছেন বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের কর্মীরা

ফেনীতে গ্যাস সরবরাহ লাইনের লিকেজ থেকে আগুনের ঘটনা ঘটেছে। শনিবার (১৫ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে ফেনী শহরতলীর পাগলামিয়া সড়কের ড্রেনের ভেতর এ ঘটনা ঘটে।

খবর পেয়ে তাৎক্ষণিক অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে গ্যাস সরবরাহ বন্ধ করে কর্তৃপক্ষ। এতে পুরো জেলার হোটেল রেস্তোরাঁ ও গৃহস্থালীর কাজে নানা বিড়ম্বনার তৈরি হয়। অনেকেই বাসায় রান্না করতে না পেরে সপরিবারে নাস্তা করেই দুপুর কাটিয়েছেন।

আব্দুল্লাহ আল মামুন নামে এক গ্রাহক জানান, শনিবার বন্ধের দিন তার বাসায় আত্মীয়-স্বজনরা বেড়াতে আসেন। প্রায় ৩০ জনের জন্য রান্নার কাজ চলা অবস্থায় হঠাৎ গ্যাস চলে যায়। এতে করে পরিবার ও মেহমানদের নিয়ে বেকায়দায় পড়তে হয়েছে। দুপুর পর্যন্ত গ্যাস না পেয়ে শহরের হোটেল থেকে খাবার কিনতে গিয়ে দেখি খাবার নেই। এক পর্যায়ে দোকান থেকে কিছু ব্রেড আইটেম ও পানীয় নিয়ে দুপুরের মেনু শেষ করা হয়েছে।

বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ফেনী এরিয়া কার্যালয়ের ব্যবস্থাপক প্রকৌশলী বাপ্পী শাহরিয়ার জাগো নিউজকে বলেন, বেলা সাড়ে ১১টার দিকে হাজারী সড়কে ড্রেনের নিচ দিয়ে যাওয়া গ্যাস সরবরাহ লাইন লিকেজ হয়ে আগুন ধরে। তাৎক্ষণিক বিষয়টি স্থানীয়রা অফিসে জানালে গ্যাস সরবরাহ বন্ধ করে দেয়া হয়। এতে করে পুরে জেলায় লাইন বন্ধ হয়ে যায়। গ্যাস লাইনের লিকেজ সেরে দুপুর আড়াইটার দিকে লাইনটি পরীক্ষামূলকভাবে চালু করে মেইনট্যানেন্স কাজের জন্য পুনরায় লাইন বন্ধ রাখা হয়।

তিনি আরও বলেন, সন্ধ্যার আগেই বাকি কাজ শেষে আবারও লাইন চালু করে দেওয়া হবে।

নুর উল্লাহ কায়সার/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]