নওগাঁয় সড়ক দুর্ঘটনা: নিহতের সংখ্যা বেড়ে ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ১১:৩৮ এএম, ২৪ জানুয়ারি ২০২২

নওগাঁর ধামইরহাটে সড়ক দুর্ঘটনায় আহত আরো দুই মোটরসাইকেল আরোহীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়ালো চারজন। রোববার রাত সাড়ে ১২টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে তারা মারা যান।

নিহতরা হলেন- উপজেলার জাহানপুর ইউনিয়নের দক্ষিণ জাহানপুর গ্রামের মিনহাজ (২৪) ও সজল (৩০)।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার ছিল ধামইরহাট সদর হাটবার। উপজেলার জাহানপুর ইউনিয়নের নানাইজ গ্রামের গোলজার হোসেনের ছেলে সুফিয়ান (১৮), একই গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে আবু ছালাম (৩০), দক্ষিণ জাহানপুর গ্রামের মিনহাজ ও সজল (৩০) এক মোটরসাইকেলে হাট থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ধামইরহাট-জয়পুরহাট আঞ্চলিক সড়কের উপজেলার হরিতকীডাঙ্গা বাজারের পাশে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে সুফিয়ান ও আবু ছালাম ট্রাকের চাকার নিচে পড়ে মাথা থেতলে গিয়ে ঘটনাস্থলেই মারা যান। এ সময় মিনহাজ ও সজল রাস্তায় ছিটকে পড়ে গুরুত্বর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টায় তারা মারা যান।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হুদা বলেন, ধামইরহাট বাজার থেকে বাড়ি ফেরার পথে চারজন দুর্ঘটনার শিকার হন। ঘটনাস্থলেই দুজন মারা যান এবং রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুজন মারা যায়। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাকটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

আব্বাস আলী/এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]