সাজার ৭ বছর পর আসামি গ্রেফতার

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক ভৈরব (কিশোরগঞ্জ)
প্রকাশিত: ০৭:৪৯ পিএম, ০৯ মে ২০২২
গ্রেফতার আমিন ওরফে আলামিন

কিশোরগঞ্জের ভৈরবে সাজার সাত বছর পর রুহুল আমিন ওরফে আলামিন (৪৮) নামের যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করেছেন র‍্যাব সদস্যরা।

সোমবার (৯ মে) সকালে তাকে নরসিংদীর রায়পুরা থানা পুলিশের কাছে হস্তান্তর করে র‍্যাব। গ্রেফতার আলামিন নরসিংদীর রায়পুরা উপজেলার গৌরীপুর গ্রামের আবুল হোসেনের ছেলে।

২০১৫ সালে একটি মাদক মামলায় ঢাকা মহানগর দায়রা জজ আদালত তার যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেন। আদালতের রায়ের পর থেকে তিনি পলাতক ছিলেন বলে র‍্যাব জানায়।

র‌্যাব জানায়, ২০০৯ সালে রুহুল আমিন ওরফে আলামিন ৫৭ হাজার ৮০০ পিস ইয়াবাসহ ঢাকার বাড্ডা থানা পুলিশের হাতে গ্রেফতার হয়। পরে বাড্ডা থানা পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে একটি মামলা করে। মামলাটি তদন্তের পর ওই বছরের নভেম্বরে ঢাকার আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। মামলার বিচার কাজ শেষ করে ২০১৫ সালে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক তার যাবজ্জীবন সাজার আদেশ দেন।

র‍্যাব-১৪ এর অধিনায়ক রাফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের বলে, গোপন সংবাদ ও প্রযুক্তির মাধ্যমে রোববার রাত ১০টার দিতে ভৈরব পৌরসভার নিউটাউন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি দীর্ঘদিন যাবত ভৈরবে আত্মগোপনে ছিলেন।

এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।