সম্পত্তি লিখে দেওয়া নিয়ে ঝগড়া, পরদিন মিললো বৃদ্ধার মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: ০৯:০৪ পিএম, ১৪ মে ২০২২
ফাইল ছবি

ঠাকুরগাঁওয়ের হরিপুরে সম্পত্তি লিখে দেওয়া নিয়ে সন্তানদের সঙ্গে ঝগড়ার পরদিন আনসারী বেগম পারুল (৭০) নামের এক বৃদ্ধার রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৪ মে) বেলা ১১টার দিকে উপজেলার গেদুরা ইউনিয়নের বনগাঁও উত্তরপাড়া গ্রামে বাড়ির পার্শ্ববর্তী ফলের বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত পারুল ওই গ্রামের আফতাব উদ্দীনের স্ত্রী।

হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জাগো নিউজকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। মরদেহ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী বাদী হয়ে তার দুই সন্তানসহ মোট আটজনের নাম উল্লেখ করে হরিপুর থানায় একটি হত্যা মামলা করেছেন। মামলার এজাহারভুক্ত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার বরাত দিয়ে ওসি বলেন, কিছুদিন আগে দুই ছেলেকে ১৭ লাখ টাকা দিয়ে শর্তসাপেক্ষে একটি খননযন্ত্র কিনে দেন আফতাব উদ্দীন। শর্ত অনুযায়ী টাকা ফেরত দিতে টালবাহানা করলে অপর দুই ছেলেকে দুইবিঘা সম্পত্তি লিখে দেন বাবা-মা। এ নিয়ে শুক্রবার রাতে ঝগড়া হয় পরিবারের। এক সময় রাতের খাওয়া শেষে যে যার ঘরে ঘুমাতে যান। শনিবার ভোরে আফতাব উদ্দীন পার্শ্ববর্তী একটি ফলের বাগানে তার স্ত্রী পারুলের রক্তাক্ত মরদেহ দেখতে পান। তার সন্দেহ তার আপন দুই ছেলে ও তাদের সহযোগীরা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। পুলিশ ঘটনাটি তদন্ত করছে।

তানভীর হাসান তানু/এসজে/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]