মোটরসাইকেল শোডাউনের পর জানা গেলো মনোনয়ন পেয়েছেন আরেকজন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ০৭:০৬ পিএম, ২৭ জুন ২০২২

জয়পুরহাটের ক্ষেতলাল পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পান বর্তমান মেয়র সিরাজুল ইসলাম বুলু। দলীয় মনোনয়ন পেয়ে ব্যাপক উৎসাহ- উদ্দীপনা নিয়ে বুলুর কর্মী-সমর্থকরা মোটরসাইকেল শোডাউন দিয়ে জয়পুরহাট-বগুড়া মহাসড়ক অতিক্রম করছিলেন।

এ সময় তারা জানতে পারেন প্রার্থীর নাম পরিবর্তন করা হয়েছে। বুলুর পরিবর্তে নতুন করে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সরদার।

এ খবর শুনে বুলুর কর্মী-সমর্থকদের আনন্দে ভাটা পড়ে। অনেকে যে যার মতো করে চলে যান। আবার কাউকে মোটরসাইকেল বন্ধ করে মাথা নিচু করে রাস্তার দুপাশে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

সোমবার (২৭ জুন) সকালে জয়পুরহাট-বগুড়া মহাসড়কে এ দৃশ্য দেখা যায়।

মনোনয়ন বদলির খবরে বুলুর সমর্থকদের মধ্যে হতাশা দেখা দিলেও মুহূর্তের মধ্যে আনন্দ ছড়িয়ে পড়ে সিরাজুল ইসলাম সরদারের সমর্থকদের মধ্যে। তারা আনন্দ মিছিল করে এলাকায় মিষ্টি বিতরণ করেন।

মনোনয়নবঞ্চিত সিরাজুল ইসলাম বুলু ও নতুন করে মনোনয়্ন পাওয়া সিরাজুল ইসলাম সরদার ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

এ বিষয়ে ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুজ্জামান নাদিম তালুকদার বলেন, প্রথম দিকে সিরাজুল ইসলাম বুলু মেয়র পদে দলীয় মনোনয়ন লাভ করেন। পরে বোর্ড সিদ্ধান্ত পরিবর্তন করে সিরাজুল ইসলাম সরদারকে দলীয় মনোনয়ন দেয়।

তিনি বলেন, ‘দল করতে হলে দলীয় সিদ্ধান্ত দলের সবাইকে মানতে হবে। যাকেই নৌকা দেওয়া হোক না কেন আমরা তার পক্ষে নির্বাচনে কাজ করবো। এর বিরোধিতা করলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।’

রাশেদুজ্জামান/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - jagofeat[email protected]