দুদিন গ্যাসের চাপ কম থাকবে ব্রাহ্মণবাড়িয়া শহরে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৮:৪১ এএম, ০২ জুলাই ২০২২
ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়া শহরে আজ থেকে দুদিন গ্যাসের চাপ কম থাকবে। শনিবার (০২ জুলাই) ভোর ৫টা থেকে রোববার (০৩ জুলাই) সন্ধ্যা ৬টা পর্যন্ত আবাসিক সংযোগের গ্রাহকেরা এই সমস্যার সম্মুখীন হবেন বলে জানিয়েছে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড কর্তৃপক্ষ।

বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) প্রকৌশলী শফিকুল আলম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্যাস পাইপলাইন কন্সট্রাকশনের ডেপুটি ম্যানেজার তৌহিদ আহমেদ জাগো নিউজকে জানান, আশুগঞ্জ-আগরতলা মহাসড়কের কাজ চলমান রয়েছে। এই কাজের জন্য ঘাটুরায় ১০ ইঞ্চি একটি পাইপলাইন স্থানান্তর করা হবে। এই লাইনটি গ্যাস সরবরাহে প্রেসার তৈরি করে থাকে। লাইনটিতে কাজ করার ফলে ব্রাহ্মণবাড়িয়া শহরে আবাসিক গ্রাহকরা গ্যাস সরবরাহে প্রেসার কম পাবেন। শনিবার ভোর থেকে রোববার সন্ধ্যা পর্যন্ত কাজ চলবে। যদি এর আগে কাজ শেষ করতে পারি তাহলে গ্যাস সরবরাহে দ্রুত প্রেসার পাবেন গ্রাহকেরা।

আবুল হাসনাত মো. রাফি/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]