ভুয়া কাবিনের মামলায় রাজবাড়ীর মহিলা ভাইস চেয়ারম্যান কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৮:৪৭ পিএম, ০৩ জুলাই ২০২২
রাজবাড়ী সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া খাতুন

৩০ লাখ টাকার ভুয়া কাবিনের মামলায় রাজবাড়ী সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া খাতুনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। এসময় ওই কাবিনের দুই সাক্ষীকেও কারাগারে পাঠানো হয়।

রোববার (৩ জুলাই) দুপুরে ওই মামলায় জামিন চেয়ে রাজবাড়ীর ১নং আমলী আদালতে আবেদন করেন আলেয়া ও কাবিনের দুই সাক্ষী। পরে আদালতের বিচারক সুমন হোসেন তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে যাওয়া বাকি দুই ব্যক্তি হলেন- কাবিননামার সাক্ষী রোকন আলী বিশ্বাস ও ছরো আলী গায়েন।

বাদীপক্ষের আইনজীবী নিজাম উদ্দিন হায়দার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের সূর্যনগর গ্রামের মো. সুমন মিয়াকে ভাইস চেয়ারম্যান আলেয়া খাতুন ৩০ লাখ টাকার ভুয়া কাবিননামা করে স্বামী দাবি করেন। এর বিরুদ্ধে সুমন মিয়া বাদী হয়ে রাজবাড়ীর ১নং আমলী আদালতে মামলা করেন। ওই মামলায় আদালত আলেয়া খাতুন এবং কাবিননামায় স্বাক্ষর করা দুই সাক্ষীর বিরুদ্ধে সমন জারি করেন। মামলার আসামি হিসেবে আলেয়া খাতুন ও তার দুই সাক্ষী রোববার দুপুরে আদালতে জামিনের আবেদন করেন। বিচারক তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

রুবেলুর রহমান/এমআরআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]