সোনারগাঁয়ে ছাত্রদল নেতার ওপর হামলা, বাড়িঘর ভাঙচুর

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৭:২০ পিএম, ০৬ আগস্ট ২০২২

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক মাসুদ রানা বাবু ও তার মায়ের ওপর সন্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে।

শনিবার (৬ আগস্ট) সকালে উপজেলার পশ্চিম হাবিবপুর গ্রামের বাড়িতে হামলা চালিয়ে লুটপাট ও ভাঙচুর করা হয়। এসময় মাসুদ রানা বাবু ও তার মাকে পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়। তাদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় মাসুদ রানার বড় ভাই মো. সানাউল্লাহ রনি বাদী হয়ে একটি অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার কোরবানপুর গ্রামের মো. রাসেল মিয়ার সঙ্গে উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক বাবুর দ্বন্দ্ব চলে আসছিল। এর জের ধরে শনিবার সকালে মো. রাসেলের নেতৃত্বে কমল হক, তাহের আলী, ইব্রাহিম, জাহিদ, সুধীর, ইমরান, মাহফুজ, টিপু, রানা, লুৎফর, সজীব, শরীফসহ অজ্ঞাত আরও ৪-৫ জন দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়।

আহত মাসুদ রানা বাবু জানান, মাদকের বিরুদ্ধে কথা বলার কারণে তিনি আমার পরিবারকে প্রাণনাশের হুমকি দিয়ে বাড়িতে হামলা চালিয়ে লুটপাট করেছে।

এ বিষয়ে অভিযুক্ত মো. রাসেল জানান, এ ঘটনার সঙ্গে তিনি জড়িত নন। অন্য কেউ এ ঘটনা ঘটাতে পারে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, হামলা ভাঙচুরের ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। বিষয়টি তদন্তের জন্য দায়িত্ব দেওয়া হয়েছে। পরে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

রাশেদুল ইসলাম রাজু/আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]