পদ্মায় বালু উত্তোলনের সময় হামলা, ড্রেজার মিস্ত্রি গুলিবিদ্ধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৫:৫৩ পিএম, ১০ আগস্ট ২০২২

পদ্মা নদীর রাজবাড়ী অংশে বালু উত্তোলনের সময় দুর্বৃত্তদের হামলায় আনোয়ার মিয়া (৪২) নামে এক ড্রেজার মিস্ত্রি গুলিবিদ্ধ হয়েছেন। পরে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১০ আগস্ট) দুপুরে সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের চরজাজিরা এলাকার পদ্মা নদীতে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ আনোয়ার মুন্সিগঞ্জের গজারিয়া থানার বাবুশিয়া গ্রামের রফিক মিয়ার ছেলে। তার মাথায় গুলি লেগেছে।

হাসপাতালে চিকিৎসাধীন আনোয়ার জানান, রাজবাড়ী সদর উপজেলার চরজাজিরা চরে তারা চারজন আজম মণ্ডলের ইংলিশ ড্রেজার দিয়ে বালু উত্তোলন করছিলেন। দুপুর সাড়ে ১২টার দিকে পাবনার দিক থেকে একটি স্পিড বোটে ৫/৬ জন দুর্বৃত্ত এসে তাদের লক্ষ্য করে গুলি করে পালিয়ে যান। এসময় তার মাথার পেছনে গুলি লাগে। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে কারা কী কারণে এ হামলা করেছেন, তা তিনি বলতে পারেননি।

বিষয়টি নিশ্চিত করে রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কণা বলেন, প্রাথমিক চিকিৎসা দিয়ে গুলিবিদ্ধ ব্যক্তিকে ওয়ার্ডে পাঠানো হয়েছে এবং তিনি এখন শঙ্কামুক্ত। তারপরও সবসময় তদারকি করা হচ্ছে। সিনিয়র চিকিৎসকের পরামর্শে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

জানতে চাইলে রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন বলেন, ঘটনা পাবনার মধ্যে। আর বিষয়ে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি।

রুবেলুর রহমান/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।