দাম বাড়ানোর পরও ডিজেলে ৮ টাকা ভর্তুকি দিতে হচ্ছে: আইনমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৪:১১ পিএম, ১৫ আগস্ট ২০২২
ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক

সরকার বাধ্য হয়ে জ্বালানি তেলের দাম বাড়িয়েছে বলে জানিয়েছেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

সোমবার (১৫ আগস্ট) ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলস্টেশন চত্বরে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ জানান।

আইনমন্ত্রী বলেন, আমি জানি- শুধু শুধু চালের দাম বাড়েনি। ডিজেলের দাম ১১৪ টাকা হয়েছে। ১১৪ টাকা করার পরও দেখলাম আট টাকা ভর্তুকি দেওয়া হচ্ছে। অন্ততপক্ষে আওয়ামী লীগ চায় না, শেখ হাসিনা চান না, আনিসুল হক চান না আপনাদের কষ্ট দিতে। আমরা খুব সুখে ৮৪ টাকা থেকে ডিজেলের দাম ১১৪ টাকা করিনি। আমরা খুব কষ্টে করেছি, বাধ্য হয়ে করেছি।

তিনি বলেন, একটি লঞ্চের মাঝি যখন ঝড়ে পড়ে তখন সে বোঝে তার যাত্রীরা ভীত, তার যাত্রীরা জীবন মরণের সামনে দাঁড়িয়ে আছে। আমরা নিশ্চয় ইনশাআল্লাহ এই ঝড় পার করতে পারবো। আমরা করোনা মহামারি পার করেছি। ৩০ কোটি করোনা ভ্যাকসিন দেওয়া সম্ভব হয়েছে। আসুন আমরা এই দুর্দিন কাটানোর জন্য পানা চাই।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজলের সঞ্চালনায় এতে আরও বক্তব্য দেন আইন মন্ত্রণালয়ের সচিব গোলাম সারোয়ার, সহকারী পুলিশ সুপার (কসবা সার্কেল) মো. কামরুল ইসলাম, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অংগ্যজাই মারমা প্রমুখ।

আবুল হাসনাত মো. রাফি/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।