নোয়াখালীতে বজ্রপাতে গরুসহ গৃহবধূর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৪:১৬ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২২
ছবি: সংগৃহীত

নোয়াখালীর সুবর্ণচরে মাঠ থেকে গরু আনতে গিয়ে বজ্রপাতে সবিতা রানী দাস (৩৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এসময় তার সঙ্গে থাকা গরুটিও মারা গেছে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার চরবাটা ইউনিয়নের পশ্চিম চরবাটা গ্রামের শিবচরণ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ ওই এলাকার পবিত্র কুমার দাসের স্ত্রী।

স্থানীয়রা জানান, বৃষ্টি শুরু হলে গৃহবধূ সবিতা রানী দাস তার বাড়ির পাশের মাঠে গরু আনতে যান। এসময় বজ্রপাত হলে গরুসহ ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে বাড়ির লোকজন মরদেহ উদ্ধার করে।

চরবাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম রাজিব বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জাগো নিউজকে বলেন, ওই গৃহবধূর মৃত্যুতে আমরা শোকাহত। এ গরুর আয় দিয়ে তার পরিবারটি চলতো। পরিবারটিকে আর্থিক সহায়তা করা হবে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাস বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

ইকবাল হোসেন মজনু/এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।