ইমোতে গাঁজা বিক্রি, যুবকের জেল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৯:৫২ এএম, ৩০ সেপ্টেম্বর ২০২২
গাঁজাসহ আটক যুবক

নোয়াখালীর চাটখিলে ইমোর মাধ্যমে গাঁজা বিক্রির দায়ে মো. মোহন (২৫) নামের এক যুবকের ছয় মাসের কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে তাকে ১০০ টাকা জরিমানা করা হয়।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইমরানুল হক ভূঁইয়া এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। দণ্ডপ্রাপ্ত মোহন চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নে পাইকপাড়া গ্রামের আবদুল মতিনের ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার সাধুরখিল আজিম শাহের পোল এলাকাতে সিএনজিচালিত অটোরিকশা থেকে সন্দেহবশত মোহনকে আটক করা হয়। এরপর তার কাছে গাঁজা পাওয়া যায় এবং তার মোবাইলে দেখা যায় তিনি ইমোর মাধ্যমে গাঁজা ক্রয়-বিক্রি করছেন। একই সঙ্গে মোবাইল ফোনে গাঁজা সেবনের তথ্য প্রমাণ পাওয়া যায়। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিযুক্ত মোহনকে ছয় মাসের কারাদণ্ড ও ১০০ টাকা জরিমানা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইমরানুল হক ভূঁইয়া জাগো নিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ইকবাল হোসেন মজনু/এসজে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।