নোয়াখালীতে ইয়াবাসহ নারী গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৩:৫১ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২২

চট্টগ্রাম থেকে নোয়াখালী এসে সোনাইমুড়ী পুলিশের হাতে ইয়াবাসহ গ্রেফতার হয়েছেন এক নারীসহ আন্তঃজেলা মাদকচক্রের দুই সদস্য। এসময় তাদের কাছ থেকে এক হাজার ২০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ফেনী জেলার গজারিয়াকান্দি গ্রামের পাঠান বাড়ির আবদুল লতিফ (৩৮) ও চট্টগ্রামের ফটিকছড়ির নানুপুর কিপাত নগর গ্রামের পাপড়ি শীল (৩০)।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ভোরে সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের বগাদিয়ায় কুমিল্লা-নোয়াখালী মহাসড়ক থেকে তাদের গ্রেফতার করা হয়। দুপুরে পুলিশের দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ মামলায় তাদের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়। আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশিদ বলেন, আগে থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বগাদিয়া গ্রামের নোয়াখালী-কুমিল্লা মহাসড়কের মদিনা মসজিদের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় আবদুল লতিফের কাছ থেকে ৪০০ পিস ও পাপড়ির কাছ থেকে ৮০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

ওসি আরও জানান, আসামিরা আন্তঃজেলা মাদক চোরাচালান দলের সদস্য। কৌশলে নারীদের কোমরে ইয়াবা রেখে বিভিন্ন এলাকায় পাচার করতেন তারা। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। চট্টগ্রাম অঞ্চলের মাদক চোরাচালান দলের মূল হোতাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এসএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।