হাতকড়াসহ পুলিশের গাড়ি থেকে পালালেন আসামি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৪:০৬ পিএম, ০৩ অক্টোবর ২০২২

ফরিদপুরের নগরকান্দা থানাহাজত থেকে আদালতে চালান করার সময় হাতকড়াসহ পালিয়েছেন এক আসামি। সোমবার (৩ অক্টোবর) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে।

পালিয়ে যাওয়া ওই আসামির নাম তোরাপ পাটোয়ারী (৩৪)। বাবার নাম রুস্তম পাটোয়ারী। বাড়ি কুমিল্লা হলেও তিনি নগরকান্দার তালমা ইউনিয়নের সদরবেড়া গ্রামে শ্বশুরবাড়িতে থাকতেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রোববার (২ অক্টোবর) বিকেলে সদরবেড়া থেকে গাঁজাসহ তোরাপকে আটক করে পুলিশ। সোমবার দুপুর ১টার দিকে নগরকান্দা থানা থেকে তাকে পুলিশের গাড়িতে করে আদালতে নেওয়া হচ্ছিল। এ সময় তোরাপ গাড়ি থেকে কৌশলে হাতকড়াসহ নেমে দৌড়ে দ্রুত পালিয়ে যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তালমা ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান কামাল হোসেন জাগো নিউজকে বলেন, ‘পুলিশের কাছ থেকে খবর পেয়ে আমি ফিল্ডে নেমে হাতকড়াসহ পালানো আসামিকে সন্ধান করছি। আপাতত তার একটি লোকেশনও পেয়েছি। বিভিন্ন বন-বাদাড়ে, পুকুর পাড়ে হয়তো সে আত্মগোপনের চেষ্টা করছে। তার সন্ধানে অন্তত দেড়শ লোক চেষ্টা চালাচ্ছেন।’

জানতে চাইলে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) হাবিল হোসেন জাগো নিউজকে বলেন, ‘এরকম একটি খবর জানতে পেরেছি। তবে আমি ঘটনাস্থল থেকে দূরে আছি। এখন ঘটনাস্থলে যাচ্ছি। পরে বিস্তারিত জানাতে পারবো।’

এ বিষয়ে জানতে ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. আসাদুজ্জামান শাকিলের সঙ্গে মোবাইলে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এন কে বি নয়ন/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।