বিএনপির ২ গ্রুপের কর্মসূচি, সংঘর্ষ ঠেকাতে দিরাইয়ে ১৪৪ ধারা জারি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ১১:৩৩ এএম, ২৬ অক্টোবর ২০২২
প্রতীকী ছবি

সুনামগঞ্জের দিরাই উপজেলার বাগান বাড়ি এলাকার একই স্থানে বিএনপির দুই গ্রুপের কর্মসূচি ঘোষণায় বড় ধরনের সংঘর্ষ ঠেকাতে ১৪৪ দ্বারা জারি করেছে উপজেলা প্রশাসন।

বুধবার (২৬ অক্টোবর) সকালে দিরাই উপজেলায় ১৪৪ দ্বারা জারি করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহমুদুর রহমান মামুন।

খোঁজ নিয়ে জানা যায়, কেন্দ্রীয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের সুনামগঞ্জ আগমন উপলক্ষে সুনামগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা সদস্য পাবেল চৌধুরী তার নিজ উপজেলা দিরাইয়ে বিএনপি নেতা মরহুম আব্দুস শহিদ চৌধুরীর নামে একটি শোকসভার আয়োজন করেন। অন্যদিকে, একই স্থানে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সুনামগঞ্জ-২ আসনের সাবকে সংসদ সদস্য নাসির চৌধুরী খালেদা জিয়ার মুক্তি ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করেন।

ফলে একই স্থানে বিএনপির দুই কর্মসূচিকে কেন্দ্র করে বড় ধরনের সংঘর্ষ ঠেকাতে সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত দিরাই উপজেলায় ১৪৪ দ্বারা জারি করে পুরো উপজেলায় মাইকিং করছে উপজেলা পরিষদ।

বিষয়টি নিশ্চিত করে দিরাই উপজেলার নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান মামুন জাগো নিউজকে বলেন, দিরাই উপজেলায় বিএনপির দুই গ্রুপের একই স্থানে সমাবেশের আয়োজন করায় বড় ধরনের সংর্ঘষ ঠেকাতে সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত ১৪৪ দ্বারা জারি করা হয়েছে।

লিপসন আহমেদ/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।