পিরোজপুরে মাহফিলে এসে গোসলে নেমে নিখোঁজ মাদরাসাছাত্র

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৯:৫৫ পিএম, ৩০ নভেম্বর ২০২২

পিরোজপুরের নেছারাবাদে ছারছিনা দরবার শরিফের মাহফিলে এসে নদীতে গোসলে নেমে মো. তৌসিফ (১২) নামের এক মাদরাসাছাত্র নিখোঁজ হয়েছে।

বুধবার (৩০ নভেম্বর) দুপুরে উপজেলার সন্ধ্যা নদীতে এ ঘটনা ঘটে।

নিখোঁজ তৌসিফ ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের খেজুরবাগ (সাতপাখি) শুভাঢ্যা খানকায়ে ছালেহিয়া দীনিয়া মাদরাসার ছাত্র। তার বাবার নাম শহিদুল ইসলাম।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই মাদরাসা থেকে ৪০ সদস্যদের একটি দল ছারছিনা দরবার শরিফের ইছালে সওয়াব মাহফিলে আসে। মাহফিলের দ্বিতীয় দিনে বুধবার দুপর ১২টার দিকে তোসিফ ও তার দুই বন্ধু গোসল করতে নদীতে যায়। তারা সাঁতার কেটে কিছুটা দূরে চলে যায়। তখন নদীর স্রোতে তোসিফ পানিতে তলিয়ে যায়। অন্য দুজনকে ট্রলার চালকরা উদ্ধার করেন।

খবর পেয়ে নেছারাবাদ ফায়ার সার্ভিস ও বরিশাল ফায়ার সার্ভিসের তিন সদস্যের একটি ডুবুরি দল নদীতে উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে।

নেছারাবাদ ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার আব্দুস সালাম জানান, বরিশাল থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি এনে নিখোঁজ কিশোরের অনুসন্ধান চলছে। তবে এখন পর্যন্ত তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবীর মোহাম্মদ হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।