জাপার রাজবাড়ী জেলা সভাপতি বাচ্চু, সম্পাদক মমিন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৮:১৫ পিএম, ০৩ ডিসেম্বর ২০২২

খন্দকার হাবিবুর রহমান বাচ্চুকে সভাপতি ও মোকছেদুর রহমান খান মমিনকে সাধারণ সম্পাদক করে জাতীয় পার্টির রাজবাড়ী জেলা কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (৩ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে নবগঠিত কমিটি ঘোষণা করেন জাতীয় পাটির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মো. মুজিবুল হক চুন্নু। আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ জেলা কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়।

জাতীয় পাটির রাজবাড়ী জেলা সভাপতি হাবিবুর রহমান বাচ্চুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান মমিনের সঞ্চলনায় সম্মেলনে প্রেসিডিয়াম সদস্য নাজমা আক্তার, উপদেষ্টা অ্যাডভোকেট নুরুল ইসলাম তালুকদার ও সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

খন্দকার হাবিবুর রহমান বাচ্চু বলেন, ৮৩ সাল থেকে এখন পর্যন্ত সফলতার সঙ্গে দায়িত্ব পালন করে আসছি। যার কারণে দল ও কর্মীরা মূল্যায়ন করেছে।

এবারসহ চার বারের মত রাজবাড়ী জেলা জাতীয় পার্টির সভাপতি এবং মোকছেদুর রহমান মমিন দ্বিতীয় বারের মত সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন।

রুবেলুর রহমান/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।