পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম, ৪ দিন পর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০২:৫০ পিএম, ০৭ ডিসেম্বর ২০২২

রাজবাড়ীতে পাওনা টাকা চাওয়ায় ফোনে ডেকে নিয়ে হাসু মৃধা (৪০) নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে ও কুপিয়ে জখম করার চারদিন পর তার মৃত্যু হয়েছে।

বুধবার (৭ ডিসেম্বর) সকাল ৭টার দিকে নিজ বাড়িতে ওই ব্যবসায়ী মারা যান। মৃত হাসু মৃধা বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের আলোকদিয়া গ্রামের করিম মৃধার ছেলে।

নিহতের ভাই কামাল মৃধা বলেন, আমার ভাই হাসু মৃধা কাঁচামালের ব্যবসা করতেন। প্রায় তিন বছর আগে মেয়ের বিয়ের জন্য স্ট্যাম্পে সই করে ডাঙ্গাহাতিমোহন গ্রামের বিষ্ণু সরকারের ছেলে নয়ন সরকার ৩০ হাজার টাকা ধার নেন। সেই টাকা চাওয়ায় শনিবার (৩ ডিসেম্বর) রাত ১০টার দিকে ফোন করে টাকা দেওয়ার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে যায়। ওই বাড়িতে গেলে বিষ্ণু সরকারের ছেলে নয়ন সরকার, বিষ্ণু সরকারের স্ত্রী কবিতা সরকারসহ তাদের লোকজন মিলে পূর্বপরিকল্পিত ভাবে আমার ভাইকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। এ সময় চিৎকার শুনে আশপাশের লোকজন আহত অবস্থায় তাকে উদ্ধার করেন। রাতেই স্থানীয় এক চিকিৎসক দিয়ে চিকিৎসা করানো হয়।

তিনি আরও বলেন, রোববার (৪ ডিসেম্বর) সকালে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা শেষে মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকেলে হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে আসা হয়। কিন্তু বুধবার (৭ ডিসেম্বর) সকাল ৭টার দিকে বাড়িতেই হাসু ভাই মারা যান। এরপর থেকে হামলাকারীরা বাড়ি ছেড়ে পালিয়েছে।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

রুবেলুর রহমান/জেএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।