রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা

ড্রোন ওড়ানোয় নিষেধাজ্ঞা, বন্ধ থাকবে বার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৫:১১ পিএম, ২৫ জানুয়ারি ২০২৩

২৯ জানুয়ারি রাজশাহী মহানগরীর ঐতিহাসিক মাদরাসা মাঠে আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ জনসভা উপলক্ষে রাজশাহী মহানগর এলাকার কিছু নিষেধাজ্ঞা আরোপ করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি)।

বুধবার (২৫ জানুয়ারি) আরএমপি কমিশনার আনিসুর রহমান এই নিষেধাজ্ঞা জারি করেন। রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রফিকুল আলম সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজশাহী মহানগর এলাকায় আগামী ২৭ জানুয়ারি সকাল ৬টা থেকে ৩০ জানুয়ারি সকাল ৬টা পর্যন্ত সব ধরনের অস্ত্রশস্ত্র বহন, আতশবাজি, পটকা ফুটানো, বিস্ফোরক দ্রব্য বহন, সংরক্ষণ, ক্রয়-বিক্রয় ও ব্যবহার এবং অনুমতি ব্যতিরেকে ড্রোন উড্ডয়ন নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।

এছাড়া যেকোনো ধরনের মাদকদ্রব্য যেমন, দেশি-বিদেশি মদ, স্পিরিট/অ্যালকোহলসহ নেশাজাতীয় দ্রব্য ক্রয়-বিক্রয় নিষিদ্ধ ঘোষণা এবং ওপরে বর্ণিত সময় সব অনুমোদিত বার, মদের দোকান বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। আইন অমান্যকারীদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

তবে, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং বিভিন্ন প্রাতিষ্ঠানিক নিরাপত্তা কর্মীদের অস্ত্র এই নিষেধাজ্ঞার আওতাভুক্ত নয় বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সাখাওয়াত হোসেন/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।