বরগুনায় মার্কেটে আগুন, ২০ লাখ টাকার ক্ষতির আশঙ্কা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ০৮:১৬ এএম, ৩০ জানুয়ারি ২০২৩

বরগুনার পৌর-সুপার মার্কেটের একটি মোবাইল ও ইলেকট্রনিক্সের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় ২০ লাখ টাকা মূল্যের মালামালের ক্ষতির আশঙ্কা করা হয়েছে।

রোববার (২৯ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে পৌর-সুপার মার্কেটের নিচতলায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এসময় মার্কেটের অন্য দোকানের লোকজন বুঝতে পেরে সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসকে খবর দেয়। তৎক্ষণাৎ ফায়ার সার্ভিস এর একটি টিম ও স্থানীদের সহযোগীতায় আগুন নিভাতে সক্ষম হয়।

আরও পড়ুন: গেন্ডারিয়ায় ভোরের আগুনে পুড়লো ১০ দোকান-রিকশার গ্যারেজ

পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রইসুল আলম রিপন বলেন, দোকানটিতে বিক্রির জন্য নতুন মোবাইল, মোবাইল সামগ্রী, ইলেক্ট্রনিক্সের মালামাল ছিল। আগুনে পুড়ে এবং আগুন নিভাতে ফায়ার সার্ভিসের পানিতে অন্তত ২০ লাখ টাকার মালামালের ক্ষতি হয়েছে।

jagonews24

তিনি আরও বলেন এ মার্কেটে অনেকবার অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তাই সব ব্যবসায়ীকে সতর্ক থাকতে হবে যেন আর কোনো অগ্নিকাণ্ডের ঘটনা না ঘটে।

আরও পড়ুন: দিনাজপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে পুলিশ

এ বিষয়ে বরগুনা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, উপসহকারী পরিচালক জাহাঙ্গীর আহমেদ জাগো নিউজকে বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে এ আগুনের সূত্রপাত হয়েছে।

জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।