র‌্যাফেল ড্রতে পিকআপ জিতলেন ট্রাকচালক

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি ঈশ্বরদী (পাবনা)
প্রকাশিত: ০৮:১১ পিএম, ৩১ জানুয়ারি ২০২৩

পাবনার ঈশ্বরদীতে নিটল-নিলয় টাটা এক্সপ্রেসের গাড়িমেলায় র‌্যাফেল ড্রতে তিন লাখ ৯০ হাজার টাকা মূল্যের একটি পিকআপ জিতেছেন শাহজাহান আলী নামের এক ট্রাকচালক।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) উপজেলার দাশুড়িয়ায় মান্না সরদার প্রাইভেট লিমিটেডের আয়োজনে তিন দিনব্যাপী গাড়িমেলা শুরু হয়েছে। মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি নিটল-নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমদ র‌্যাফেল ড্র বিজয়ী চালক শাহজাহান আলীর হাতে গাড়ির চাবি তুলে দেন।

মান্না সরদার প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান সাইদুল ইসলাম মান্না সরদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন পরিচালক আব্দুল আজিজ, খায়রুল ইসলাম, দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বকুল সরদার, প্রেস ক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, নিটল-নিলয় গ্রুপের সিইও মোস্তাক আহমেদ প্রমুখ।

মেলায় টাটা এক্সপ্রেসের বিভিন্ন মডেলের গাড়ি প্রদর্শন করা হয়।

মান্না সরদার প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান সাইদুল ইসলাম মান্না সরদার জাগো নিউজকে বলেন, গাড়ির ড্র পরিচালনার সময় উল্লেখ করা হয় যারা টাটা কোম্পানির গাড়ি কিনেছেন শুধু তারা এ ড্রতে অংশ নিতে পারবেন। লটারি ড্র বিজয়ী শাহজাহান আলী টাটা কোম্পানির ট্রাক কিনেছেন বলে দাবি করেছেন। তিনি প্রকৃতই টাটা কোম্পানির ট্রাক কিনেছেন কি না বিষয়টির যাচাই-বাছাই চলছে। এরপর আনুষ্ঠানিকভাবে গাড়ি তার হাতে হস্তান্তর করা হবে।

তিনি আরও বলেন, এ লটারির ড্রতে উপহার দেওয়া পিকআপের মূল্য তিন লাখ ৯০ হাজার টাকা।

শেখ মহসীন/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।