রাজশাহী বিভাগে জয়িতার সম্মাননা পেলেন পাঁচ নারী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৪:০০ পিএম, ০২ ফেব্রুয়ারি ২০২৩

রাজশাহী বিভাগে জয়িতার সম্মাননা পেয়েছেন পাঁচ নারী। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে জয়িতা অন্বেষণে বাংলাদেশ আয়োজিত অনুষ্ঠানে তাদের এ সংবর্ধনা দেওয়া হয়।

তারা হলেন- অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী পাবনা জেলার কেয়া ইসলাম, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী রাজশাহী জেলার ড. সাঈদা আঞ্জু, সফল জননীতে পাবনার মনোয়ারা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা জয়পুরহাট জেলার মৌসুমি আকতার ও সমাজ উন্নয়নে অসামান্য অবদানের জন্য রাজশাহীর মর্জিনা পারভীন।

রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম জাফরুল্লাহ এনডিসির সভাপতিত্বে অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা। মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহিন আকতার রেণী, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব হাসানুজ্জামান কল্লোল, মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক ফরিদা পারভীন, উপ-মহাপুলিশ পরিদর্শক রাজশাহী রেঞ্জ আব্দুল বাতেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আনিসুর রহমান।


শাখাওয়াত হোসেন সাদি/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।