জৈন্তাপুরে খালে নৌকা উল্টে ব্যবসায়ীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৮:১০ পিএম, ০২ ফেব্রুয়ারি ২০২৩

সিলেটের জৈন্তাপুরের লালাখালে ঘুরতে গিয়ে পানিতে ডুবে ফয়েজ আহমেদ চৌধুরী রিপন নামের এক ব্যবসায়ী মারা গেছেন। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে লালাখালে নৌকা উল্টে তিনি পানিতে পড়ে যান। পরে তাকে উদ্ধার করে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

ফয়েজ আহমেদ চৌধুরী রিপন সিলেটের শিবগঞ্জের মৌচাক আবাসিক এলাকার বাসিন্দা। তিনি হাজী নুর এন্ড সন্সের মালিক ও সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সদস্য।

আরও পড়ুন: নদীতে মাছ ধরতে গিয়ে নৌকা উল্টে দুই যুবকের মৃত্যু

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওমর ফারুক জানান, তিন বন্ধুর সঙ্গে রিপন লালাখালে বেড়াতে গিয়েছিলেন। নৌকার ছাউনির ওপর উঠে ছবি তুলছিলেন তারা। এসময় তাদের নড়চড়ায় নৌকা উল্টে যায়। বাকিরা সাতরে ওপরে উঠলেও রিপন সাঁতার না জানায় উঠতে পারেননি। পরে ব্ন্ধুরা তাকে উদ্ধার করে প্রথমে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানের দায়িত্বরত চিকিৎসক সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। ওসমানীতে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা রিপনকে মৃত ঘোষণা করেন।

ছামির মাহমুদ/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।