হিরো আলম

একটি মহল চায় না বগুড়ায় আন্তর্জাতিকমানের ক্রিকেট স্টেডিয়াম থাক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০২:২৫ পিএম, ০৭ মার্চ ২০২৩

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কার্যক্রম পুনরায় চালু করার দাবিতে মানববন্ধন করেছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

মঙ্গলবার (৭ মার্চ) বেলা সাড়ে ১১টায় বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচি পালনকালে হিরো আলম বলেন, বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামে বিসিবির কার্যক্রম পুনরায় চালু করতে হবে। বগুড়া থেকেই অসংখ্য ক্রিকেটার জাতীয় দলসহ বিভিন্ন লিগে খেলছেন। বগুড়া থেকে বেশকিছু তারকা ক্রিকেটার জাতীয় দলে খেলছেন। নারী ক্রিকেটাররা এ মাঠে খেলা শিখে এখন জাতীয় পর্যায়ে মাঠ মাতিয়ে যাচ্ছেন।

তিনি বলেন, বগুড়ার এ স্টেডিয়াম থেকে যখন একের পর এক ভালোমানের খেলোয়াড় তৈরি হচ্ছে তখন কূটকৌশলে এ স্টেডিয়ামকে থামিয়ে দেওয়া হচ্ছে। আমরা এটা মানি না। দীর্ঘ প্রায় ১৫ বছর পর হঠাৎ এমন সিদ্ধান্ত কী কারণে নিয়েছে বিসিবি, বগুড়াবাসীর কাছে সেটা অজানা থেকে গেলো।

বগুড়ার স্টেডিয়াম থেকে সবকিছু গুটিয়ে নেওয়ার পেছনে একটি মহল কাজ করছে বলে মনে করেন হিরো আলম।

তিনি বলেন, তারা চান না বগুড়ায় আন্তর্জাতিকমানের একটি ক্রিকেট স্টেডিয়াম থাক। আমি দাবি জানাই বগুড়া স্টেডিয়ামে বিসিবি তার সব কার্যক্রম পুনরায় চালু করুক। বগুড়ার এ স্টেডিয়ামে আন্তর্জাতিকমানের খেলা চলুক।

 

এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।