সিরাজগঞ্জে এমপির পিএসসহ ৩৮ জনের বিরুদ্ধে মামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৬:১৮ পিএম, ২৩ মার্চ ২০২৩

সিরাজগঞ্জের বেলকুচিতে এমপির ব্যক্তিগত সহকারী (পিএস) সেলিম সরকার, বেলকুচি উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিন হাসান রকি ও পৌর ছাত্রলীগের সভাপতি আকতার হামিদসহ ৩৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও শতাধিক নেতাকর্মীকে আসামি করে দুটি মামলা হয়েছে।

বুধবার (২২ মার্চ) বিকেলে বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী ও তার স্ত্রী রাজাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোনিয়া সবুর বাদী হয়ে মামলা দুটি করেন। উভয় মামলাতে একই ব্যক্তিদের আসামি করা হয়েছে।

আরও পড়ুন: এমপির নাম না থাকায় বঙ্গবন্ধুর জন্মদিনের ব্যানার ছিঁড়লেন সমর্থকরা 

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, মঙ্গলবার উপজেলার রাজাপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। সে নির্বাচন চলাকালে ব্যালট ছিনতাই ও ইউনিয়ন পরিষদ কার্যালয় ভাঙচুরের ঘটনা ঘটে। এ সময় উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা উপজেলা আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী ও তার স্ত্রী রাজাপুর ইউপি চেয়ারম্যান সোনিয়া সবুরসহ সহযোগীদের মারধর করে। ওই নির্বাচনের প্রার্থী বেলকুচি উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিন হাসান ও স্থানীয় সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী সেলিম সরকারের নির্দেশে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিব মিল্লাত ও পৌর ছাত্রলীগের সভাপতি আকতার হামিদসহ ছাত্রলীগ নেতাকর্মীরা হামলা করে। এসময় তারা ইউনিয়ন পরিষদ ভবনে ভাঙচুর করে ফাইলপত্র লুট করে।


এম এ মালেক, সিরাজগঞ্জ/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।