কিশোরীকে যৌনতায় বাধ্য করায় স্বামী-স্ত্রী গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৮:৪১ পিএম, ১৯ মে ২০২৩

টাঙ্গাইলে কিশোরীকে দিয়ে যৌনতায় বাধ্য করার অভিযোগে স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৯ মে) সকালে গোপালপুর উপজেলার নলীন এলাকা থেকে কিশোরীসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কষ্টাপাড়া গ্রামের হবি মন্ডলের ছেলে মিন্টু (৩৮) ও তার স্ত্রী তানিয়া (৩২)। তাদের বিরুদ্ধে ভূঞাপুর থানায় মানবপাচার ও ধর্ষণ মামলা হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, মিন্টু ভূঞাপুর পৌরসভার ফসলান্দি এলাকায় নুরুল ইসলামের বাসা ভাড়া নিয়ে দেশের বিভিন্ন প্রান্ত থেকে নারী এনে যৌনতায় বাধ্য করা হতো। এর সঙ্গে তার স্ত্রীও জড়িত ছিলেন। ২৩ মার্চ সাতক্ষীরা থেকে এক কিশোরীকে ভূঞাপুর এনে যৌনতায় বাধ্য করেন। উপজেলার বিভিন্ন বাসা-বাড়িতে ওই কিশোরীকে পাঠাতেন।

শুক্রবার মিন্টু ও তার স্ত্রী তানিয়া ওই কিশোরীকে গোপালপুরের নলীন এলাকায় একটি বাসায় নিয়ে যান। স্থানীয়দের সন্দেহ হলে কিশোরীসহ স্বামী-স্ত্রীকে আটকের পুলিশে দেন। এ ঘটনায় দুপুরে ওই কিশোরীর বাবা বাদী হয়ে মিন্টু ও তার স্ত্রী তানিয়ার বিরুদ্ধে মানবপাচার ও ধর্ষণ মামলা করেন।

এ বিষয়ে ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদুল ইসলাম জাগো নিউজকে বলেন, ওই কিশোরীকে সাতক্ষীরা থেকে এনে মিন্টু ও তার স্ত্রী যৌনতায় বাধ্য করেন। তার স্ত্রীও এর সঙ্গে জড়িত। স্থানীয়রা তাদের আটক করে পুলিশে দেয়। শনিবার তাদের আদালতে পাঠানো হবে। এছাড়া সাতক্ষীরা থেকে আনা ওই কিশোরীর মেডিকেল পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

আরিফ উর রহমান টগর/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।