‘ছাত্রলীগ’ পরিচয়ে গ্যাস না দেওয়ায় ফিলিং স্টেশনের ২ কর্মীকে মারধর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৬:৫৭ পিএম, ২৬ মে ২০২৩

সিলেটে ছাত্রলীগ পরিচয়ে ফিলিং স্টেশন থেকে গাড়িতে গ্যাস না দেওয়ায় হামলা চালিয়ে দুই কর্মচারীকে মারধর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মারধরের দৃশ্য এবং হামলাকারীদের মুখ সিসিটিভি ফুটেজে রেকর্ড রয়েছে।

শুক্রবার (২৬ মে) সকালে সিলেট-তামাবিল মহাসড়কের পীরেরবাজারে আর রহমান অ্যান্ড সন্স ফিলিং স্টেশনে এ হামলার ঘটনা ঘটে।

আর রহমান অ্যান্ড সন্স ফিলিং স্টেশনের মালিক বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান মানিকের ছেলে অ্যাডভোকেট নাদিম রহমান বলেন, লাইন ভেঙে গ্যাস না দেওয়ায় কিছু দুর্বৃত্ত স্টেশনের নজেলম্যান রাজু ও বাদশার ওপর হামলা চালায়। হামলাকারীরা সংখ্যায় ৬-৭ জন ছিল। আমরা যতটুকু জেনেছি তারা নিজেদের ‘ছাত্রলীগের কর্মী’ পরিচয় দিয়ে জোর করে সিরিয়াল ভেঙে গ্যাস নিতে চাচ্ছিলেন। এসময় দায়িত্বরত কর্মচারীরা বাধা দিলে তাদের ওপর হামলা চালানো হয়। এ ঘটনায় আমরা থানায় অভিযোগের প্রস্তুতি নিচ্ছি।

এ বিষয়ে সিলেট মহানগর পুলিশের শাহপরাণ (রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জাগো নিউজকে বলেন, ঘটনাটি আমাদের জানা নেই। তবে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

ছামির মাহমুদ/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।