রাজশাহী সিটি নির্বাচনে বৃষ্টির বাগড়া

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ১২:১২ পিএম, ২১ জুন ২০২৩

রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে ভোটগ্রহণে বাগড়া দিয়েছে বৃষ্টি। বুধবার (২১ জুন) সকালে ভোট শুরুর পর থেকেই আকাশ মেঘলা ছিল। এরপর বেলা ১১টার দিকে শুরু হয় বৃষ্টি।

এদিকে, বৃষ্টিতে ভিজেও ভোট দিতে দেখা গেছে অনেককে। আবার কোনো কোনো কেন্দ্র বৃষ্টির কারণে ফাঁকা হয়ে গেছে।

সরেজমিনে দেখা গেছে, সকালে ভোটার উপস্থিত কিছুটা কম হলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতি বাড়তে থাকে। আবার তখনো কোনো কোনো কেন্দ্র একদম ফাঁক ছিল।

সকাল সাড়ে ৯টার দিকে উপশহর স্যাটেলাইট টাউন স্কুল কেন্দ্র একদম ফাঁক ছিল। দুই ঘণ্টায় এই কেন্দ্রের একটি কক্ষে ভোট পড়ে মাত্র আটটি। তখন পুরো কেন্দ্রে ভোট পড়েছিল ১০০টি। এর পরপরই একদম ভোটার শূন্য হয়ে পড়ে ওই কেন্দ্রটি।

রাজশাহী নগরীর ১৬ নম্বর ওয়ার্ডের একটি কেন্দ্র আটকোষী। সকালে এই কেন্দ্রে পা ফেলার জায়গা ছিল না। তবে বৃষ্টিতে সেই কেন্দ্রটিও এখন ফাঁকা।

রাজশাহী আবহাওয়া অফিসের সিনিয়র পর্যবেক্ষক আব্দুস সালাম বলেন, রাজশাহীতে বৃষ্টি হয়েছে। তবে ঠিক কী পরিমাণ সেটি এখনো নির্ণয় করা হয়নি। রাজশাহীর আকাশে আগামী ২৪ ঘণ্টায় মাঝারি বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। সেইসঙ্গে বজ্রপাত হওয়ার সম্ভাবনাও রয়েছে।

সাখাওয়াত হোসেন/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।